বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ফিফার এবারের মঞ্চ যেন বলিউডময়

ফিফার এবারের মঞ্চ যেন বলিউডময়

স্পোর্টস ডেস্ক :
ফিফার এবারের মঞ্চ যেন বলিউডময়। কারণ আগামী ডিসেম্বরে ফিফা ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে দ্যুতি শুধু নোরাই ছড়াবেন না, নোরা ফাতেহির সঙ্গে মঞ্চ মাতাবেন আরও একঝাঁক বলিউড সুপারস্টাররা।

‘ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২’ এর ফুটবল বিশ্বকাপের এই উদ্বোধনী অনুষ্ঠান হবে কাতারে। আর সেই মঞ্চে এবার নোরার সঙ্গে নাম জুড়েছে একাধিক বলিউড তারকার।

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ফিফার উদ্যোগে কাতারের লুসাইল স্টেডিয়ামে বিশাল আয়োজন করা হচ্ছে। যেখানে ৪ নভেম্বর বলিউড মিউজিক ফেস্টিভ্যালে যোগ দেবেন সুনিধি চৌহান, রাহাত ফতে আলি খান, সেলিম সুলেমানসহ অনেক তারকা।

ফিফার ওয়েবসাইট থেকে এই অনুষ্ঠানের টিকিট কেনা যাবে। টিকিট বুকিং শুরু হয়েছে শুক্রবার (২১ অক্টোবর) থেকে। একজন সর্বোচ্চ ৬টি টিকিট একবারে ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

এদিকে বিশ্বকাপের সময় বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শকদের কথা ভেবে প্রচুর বাসের আয়োজন করছেন সংগঠকরা। সংগঠকরা জানিয়েছেন, এক হাজার বাসের মধ্যে সাড়ে ৩০০ বাসে ওয়াইফাইয়ের ব্যবস্থা থাকবে।

উল্লেখ্য, বিশ্বকাপের সময় প্রচুর বাস নামানো সিদ্ধান্তর পাশাপাশি ট্রাফিক ব্যবস্থা নিয়েও নানা ব্যবস্থা নেবে কাতারের ট্রাফিক পুলিশ। বিশ্বকাপের ঠিক আগেই দোহার বিভিন্ন রাস্তায় ব্যবস্থা থাকবে সিসিটিভি, নতুন রাডার, ক্যামেরা এমনকি আধুনিক প্রযুক্তির বিভিন্ন ড্রোনও।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech